আবুধাবি টি-টেন লিগে সাইফউদ্দিন

ক্রীড়া প্রতিবেদক

শুক্রবার, ৮ অক্টোবর ২০২১, দুপুর ০৪:৪৬


টি-টেন লিগের পঞ্চম আসরকে সামনে রেখে অনুষ্ঠিত হয়েছে প্লেয়ার্স ড্রাফট। নিজেদের পছন্দ অনুযায়ী ক্রিকেটার নিয়ে দল সাজাচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো। টি-টেনের এবারের আসরে খেলবেন বাংলাদেশের অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তিনি খেলবেন বাংলা টাইগার্সের হয়ে। প্লেয়ার্স ড্রাফট থেকে এই টাইগার অলরাউন্ডারকে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

 

বৃহস্পতিবার (৭ অক্টোবর) আবুধাবি টি-টেন লিগের পঞ্চম আসরের প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। সেখান থেকেই নিজেদের পছন্দমতো ক্রিকেটারদের দলে ভেড়াচ্ছে ফ্রাঞ্চাইজিগুলো।

একই দলে খেলবেন পাকিস্তানের কিংবদন্তি অলরাউন্ডার শহীদ আফ্রিদি। রাউন্ড এ-১ থেকে পাকিস্তানের সাবেক এই অধিনায়ককে দলে ভিড়িয়েছে দলটি।

 

টি-টোয়েন্টি বিশ্বকাপ আসরের পর মাঠে গড়াবে আবুধাবি টি-টেন লিগ। ১০ ওভারের ক্রিকেটের এই টুর্নামেন্টের এটি পঞ্চম আসর। আগামী ১৯ নভেম্বর শুরু হয়ে ৪ ডিসেম্বর পর্যন্ত চলবে টুর্নামেন্টটি।

 

শহীদ আফ্রিদির পর আরেক পাকিস্তানি তারকা বোলার মোহাম্মদ আমিরকেও দলে ভিড়িয়েছে বাংলা টাইগার্স। রাউন্ড এ-২ থেকে পাকিস্তানের এই বাঁহাতি পেসারকে দলে নিয়েছে তারা। ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও এখনও ফ্রাঞ্চাইজি ক্রিকেটে নিয়মিতই খেলে বেড়াচ্ছেন তিনি। এছাড়াও এই দলের হয়ে মাঠ মাতাবেন ফাফ ডু প্লেসি, জেমস ফকনার, আন্দ্রে ফ্লেচারদের মতো তারকারা।

 

বাংলা টাইগার্স দল: ফাফ ডু প্লেসি (আইকন), শহীদ আফ্রিদি, হযরতউল্লাহ জাজাই, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ আমির, বেনি হাওয়েল, আন্দ্রে ফ্লেচার, জনসন চার্লস, ইসুরু উদানা, কাইস আহমেদ, চিরাগ সুরি, জেমস ফকনার, অ্যাডাম লিথ, উইল জ্যাকস, উইল স্মেড, হাসান খালিদ ও সাবির রাও।

এমএসি/আরএইচ

Link copied