ইস্তাম্বুলে স্ত্রী বর্ষাকে কি করছেন অনন্ত জলিল

বিনোদন প্রতিবেদক

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, রাত ০৯:৫০


তুরস্কের রাজধানী ইস্তাম্বুলে স্ত্রী বর্ষাকে নিয়ে ঘুরছেন চিত্রনায়ক অনন্ত জলিল। গত ১৫ সেপ্টেম্বর তুরস্কে গিয়েছেন এই দম্পতি। মূলত কাজের ফাঁকে ঘুরে বেড়াচ্ছেন তারা।

ইস্তাম্বুলে ঘুরে বেড়ানোর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন অনন্ত জলিল। মূলত যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘নেত্রী’ সিনেমার লোকেশন দেখা এবং কস্টিউম তৈরির জন্য সেখানে যাত্রা করেছেন তারা।

ক্যাপশনে অনন্ত জলিল লিখেছেন, ‘ফ্যামিলিকে নিয়ে হলিডেতে অনন্ত -বর্ষা এখন ইস্তাম্বুল শহরে।’ এই তারকা জুটির ছবি দেখে অনুরাগীদের মন জুড়াচ্ছে।

এরই মধ্যে ‘নেত্রী’ সিনেমার অর্ধেক শুটিং শেষ হয়েছে। করোনার লকডাউনের কারণে দীর্ঘ সময় শুটিং করা হয়নি। পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হওয়ায় বাকি শুটিং শেষ করতে চান সিনেমাটির প্রযোজক-পরিচালক অনন্ত জলিল।  

এর আগে গত মে মাসে ঈদ উদযাপন করতে দ্বীপরাষ্ট্র মালদ্বীপ ছুটে গিয়েছিলেন অনন্ত জলিল ও বর্ষা। ফেসবুক ও ইনস্টাগ্রামে সেখানকার একের পর এক ছবি আর ভিডিও শেয়ার করছিলেন বর্ষা। আর তাতে ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।

২০০৭ সালে অনন্ত জলিল প্রযোজিত ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন অনন্ত-বর্ষা। এই সিনেমায় অনন্তের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর এই জুটির ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘মোস্ট ওয়েলকাম টু’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’ সিনেমায় দেখা গেছে। বর্তমানে ‘দীন: দ্য ডে’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই জুটি।

এমএসি/আরএইচ

Link copied