উন্নয়নের অগ্রগতি ও শান্তির ধারা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই: আব্দুল মজিদ খান

হবিগঞ্জ প্রতিনিধি

সোমবার, ১৬ অক্টোবর ২০২৩, বিকাল ০৭:০৮


হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক জননন্দিত জননেতা জনাব আলহাজ্ব এডঃ আব্দুল মজিদ খান এম.পি মহোদয় বলেছেন, অনেকে রাজনীতিকে পেশা মনে করেন৷ কিন্তু রাজনীতি মোটেই পেশা নয়৷ রাজনীতি বৃহত্তর পরিসরে মহত্তর কাজ৷ রাজনীতি হলো, ব্যক্তিস্বার্থ ভুলে বৃহত্তর জনগোষ্ঠী, দেশ, তথা বিশ্বের কল্যাণের জন্য নিজেকে উৎসর্গ করা৷ রাজনীতির মূল লক্ষ্য হচ্ছে মানুষের কল্যাণ। একজন রাজনীতিবিদদের জন্য নীতি ও আদর্শ মেনে চলা খুবই জরুরি। দেশ ও দল পরিচালনায় নেতৃত্বের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। নেতৃত্ব সঠিক পথে পরিচালিত হলে দেশ ও জাতি সঠিক পথে এগিয়ে যায় এবং দেশের উন্নয়ন ত্বরান্বিত হয়।

সোমবার ১৬ অক্টোবর বানিয়াচং উপজেলার ৯নং পুকড়া ইউনিয়ন যুবলীগের কর্মী সভা ও দেশব্যাপী প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের উন্নয়ন অগ্রগতির ও শান্তির ধারা অব্যাহত রাখতে, সরকারের উন্নয়নের বার্তা মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে গনজোয়ার সৃষ্টি করে জননেত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আসতে হবে। সেই লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন যুবলীগের সম্মানিত সভাপতি ও বানিয়াচং উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব আবুল কাশেম চৌধুরী।

৯নং পুকড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আফরুজ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মোঃ আলাউদ্দিন এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব ফারুক আমীন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ মোঃ শামরুল ইসলাম, পুকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দাস, সহ-সভাপতি শেখ ফরিদ আহমেদ, ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি শেখ আজিজুল হক, জেলা যুবলীগ নেতা কামাল হোসেন, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ছায়েব আলী, যুগ্ন সাধারণ সম্পাদক আজমল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাবিবুর রহমান চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হোসেন খান মামুন প্রমুখ।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied