খোলামেলা পোশাক পরে আবারও বিতর্কে নুসরাত

বিনোদন প্রতিবেদক

সোমবার, ৯ মে ২০২২, বিকাল ০৫:৪৫


বিতর্ক যেন পিছুই ছাড়ছে না টলিউড অভিনেত্রী নুসরাত জাহানকে। প্রতিনিয়তই সমালোচনা, কটাক্ষ তাকে ঘিরে রেখেছে। কয়েকদিন আগেই ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে তীব্র সমালোচনার শিকার হন। স্বচ্ছ পোশাক পরা ও বুকের ট্যাটু দেখানোর কারণে নেটিজেনদের নোংরা ইঙ্গিত সহ্য করতে হয় তাকে।

আবারও একই কাণ্ড ঘটালেন নুসরাত। খোলামেলা পোশাকে ছবি দিয়ে বিতর্ক বরণ করে নিয়েছেন। শনিবার (৭ মে) কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। সেগুলোতে তার পরনে আছে, কমলা রঙা অন্তর্বাস, নীল-সাদার মিশেলে সুতির পালাজো এবং একই কাপড়ের লম্বা সার্গ।

স্বল্প পোশাকের সীমানা ভেদ করে ছবিতে নুসরাতের শরীরী আবেদন ফুটে উঠেছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সামার ভাইভস’। অর্থাৎ গরমের দিনে দেহমনে প্রশান্তি আনতে খোলামেলা থাকতেই স্বাচ্ছন্দ্যবোধ করছেন অভিনেত্রী।

কিন্তু এমন রূপে নুসরাতকে দেখে মোটেও পছন্দ হয়নি অনুসারীদের। হাজারো নেতিবাচক মন্তব্যে ভরে গেছে তার পোস্টের কমেন্ট বক্স। একজন সংসদ সদস্য হয়েও কীভাবে এমন পোশাক পরেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। কেউ কেউ আবার ধর্ম টেনেও তাকে কটাক্ষ করেছেন। বলেছেন, ‘মুসলিম নামের কলঙ্ক নুসরাত’।

বরাবরের মতোই নেটিজেনদের মন্তব্য নিয়ে মাথা ঘামাননি নুসরাত। কেননা এরকম নেতিবাচক মন্তব্যের তীর তার দিকে হরহামেশাই ছুটে আসে। তাই এসবে অভ্যস্ত হয়ে গেছেন।

এমএসি/আরএইচ

Link copied