ছাত্র অধিকার পরিষদ সভাপতিকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

বুধবার, ২ আগস্ট ২০২৩, দুপুর ১১:২১


গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুরের বাসায় তল্লাশি ও ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।
 
মঙ্গলবার (১ আগস্ট) রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। ছাত্র অধিকার পরিষদের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীব বুধবার (২ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন। রাতে ফেসবুক থেকে লাইভে এসেও এমন অভিযোগ করেন নুরুল হক নূর।
 
আদীব বলেন, গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুরের বাসায় মঙ্গলবার রাত ২টায় ডিবি অভিযান চালায়। দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করে ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে তুলে নিয়ে যায়। ডিবি চলে যাওয়ার সময় বাসার সিসি ক্যামেরা ও হার্ডডিস্ক নিয়ে যায়। 
 
তিনি আরো জানান, এর আগে রাত ১০টার দিকে ছাত্র অধিকার পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসানকে সাদা পোশাকে কয়েকজন তুলে নিয়ে যায়। রাত ৮টায় ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লার বাবা রফিকুল মোল্লাকেও তুলে নিয়ে যায়। তবে ভোরে এই দুজনকে আবার ছেড়ে দেওয়া হয়।
 
গণঅধিকার পরিষদের উচ্চতর পরিষদের সদস্য আবু হানিফ বলেন, কোনো ধরনের ওয়ারেন্ট ছাড়া মধ্য রাতে এই ধরনের অভিযান আইন পরিপন্থি। আমরা মনে করি চলমান সরকারবিরোধী আন্দোলন থেকে গণঅধিকার পরিষদকে দূরে রাখতেই মূলত সরকার নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে। 
 

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied