জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন তামিম

ক্রীড়া ডেস্ক

সোমবার, ২৭ নভেম্বর ২০২৩, দুপুর ০৪:৩৪


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে জরুরি বৈঠকে বসেছিলেন তামিম ইকবাল। দুজনের বৈঠক শেষে সরাসরি বেরিয়ে যান বাঁহাতি এই ওপেনার। তখন সংবাদমাধ্যমে কথা না বললেও বিকেল ৫টায় সংবাদ সম্মেলন ডেকেছেন তিনি। সেখানেই বিসিবির সঙ্গে আজকের আলোচনা নিয়ে নিয়ে কথা বলবেন তামিম।

 সোমবার (২৭ নভেম্বর) বেলা ১২টার সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে তার গুলশানস্থ বাসভবনে এক জরুরি বৈঠকে বসেন ড্যাসিং ওপেনার তামিম। সেখানে প্রায় দেড় ঘণ্টাব্যাপী আলোচনা করেন দুজন।

দুপুর দেড়টা নাগাদ বৈঠক শেষ করে বেরিয়ে যান তামিম। তবে সংবাদমাধ্যমে কোনো ধরণের কথা বলেননি অভিজ্ঞ ওপেনার। তবে তামিম কথা না বললেও সংবাদমাধ্যমে কথা বলেছেন বিসিবি সভাপতি।

নাজমুল হাসান পাপন সংবাদমাধ্যমকে বলেন, ‘বিপিএলের আগে ফিরছেন না তামিম। ঘরোয়া এই টি-টোয়েন্টি টুর্নামেন্টের পর তার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। তাছাড়া বিসিবিতে আমার মেয়াদও প্রায় শেষের দিকে চলে এসেছে। পদ থেকে অব্যাহতি নেওয়ার আগেই কিছু কঠিন সিদ্ধান্ত নিতে চাই।’

বিসিবি সভাপতি আরও বলেন, ‘তামিম আমাকে কিছু কথা বলেছে। আমি কারোর কথায় কিছুই করব না। আগে আমার নিজের জানতে হবে, সমস্যাটা কোথায়। আমি একদম ভেতরে ঢুকতে চাই। সবার সঙ্গে কথা বলব তারপর নিজেই সিদ্ধান্ত দেব। আমরা এমন সিদ্ধান্ত নেব, যেটা ক্রিকেটের জন্য ভালো হয়।’

 

 

সেপ্টেম্বর মাসে সবশেষ নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলেন তামিম। এরপর আর জাতীয় দলের হয়ে দেখা যায়নি অভিজ্ঞ ওপেনারকে। এ ছাড়া বাংলাদেশের বিশ্বকাপ দলে না থাকার পর থেকেই ক্রিকেট থেকে অনেকটা দূরে আছেন টাইগার এই ওপেনার।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied