জারা মনি'র মিউজিক্যাল ফিল্ম 'কুঞ্জ রইলাম'

বিনোদন প্রতিবেদক

বুধবার, ৬ ডিসেম্বর ২০২৩, রাত ১০:৩৫


সম্প্রতি পুবাইল, গাজিপুরের 'বিলবিলা' শুটিং হাউজের মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে নতুন মিউজিক্যাল ফিল্ম 'কুঞ্জ রইলাম'। গানটি লিখেছেন সোহেল খান এবং সুর ও সঙ্গীত করেছেন এইচ আর ফারতিন খান। গানটিতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী লায়লা। মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন নির্মাতা আরিয়ান । মডেল হিসাবে কাজ করেছেন জারা মনি ও আনান খান।


মডেল ও অভিনেত্রী জারা মনি বলেন, কণ্ঠশিল্পী লায়লার গাওয়া গানটি অসাধারণ। এছাড়া মডেল আনান খানের সাথে জুটি বেঁধে প্রথম কাজ করলাম। গানটি ভিডিও নির্মান করেছেন নির্মাতা আরিয়ান । আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে । আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

মডেল ও অভিনেতা আনান খান বলেন, জারা মনির সাথে প্রথমবার মিউজিক্যাল ফিল্মে কাজ করলাম। তাছাড়া গানটি খুবই ভালো লেগেছে সুর ও সংগীতায়োজন অসাধারণ। নির্মাতা যত্ন নিয়েই গানটি নির্মান করেছেন গাজিপুরের মনোরম লোকেশনে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

নির্মাতা আরিয়ান বলেন, ‘কুঞ্জ রইলাম’এই গানটিতে একটু অন্যরকম কিছু আছে। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর ভিডিওটি নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি সবার গানটি ভালো লাগবে।

শিঘ্রই এস এল কে মিউজিক ইউটিউব চ্যানেলে মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পাবে।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied