টম ক্রুজ ও হেইলির প্রেমের বিচ্ছেদ

বিনোদন প্রতিবেদক

রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, রাত ০৮:১৭


বেশকিছু দিন ধরেই ফিসফাস চলছিল টম ক্রুজ এবং তার ‘মিশন ইম্পসিবল’ সিনেমার নায়িকাকে ঘিরে। শোনা যাচ্ছিল, গত এক বছর ধরে সম্পর্কে ছিলেন ‘মিশন ইম্পসিবল’ সিরিজের নায়ক এবং তার সহ-অভিনেত্রী হেইলি অ্যাটওয়েল।

 

সম্প্রতি, একটি সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ‘মিশন ইম্পসিবল ৭’ সিনেমার শুটিংয়েই প্রথম আলাপ হয়েছিল টম এবং হেইলির। সেই আলাপ গড়ায় প্রেমে। এরপর গত এক বছর চুটিয়ে প্রেম করার পর সদ্য বিচ্ছেদের রাস্তা বেছে নিয়েছেন এই দুই তারকা।

 

যদিও নিজেদের সম্পর্কের কথা কখনও প্রকাশ্যে শেয়ার করেননি দু’পক্ষের কেউই। তবু সেটের কলাকুশলীদের নতুন করে কিছু বুঝতে বাকি ছিল না।

 

২০১২ সালে কেটি হোমস-এর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তেমন কোনও নায়িকাকে ঘিরে গুঞ্জন ওঠেনি টমের জীবনে। শোনা যায়নি তার তেমন হাই-প্রোফাইল সম্পর্কের কথাও।

 

অন্যদিকে, গত বছরেই নিজের তৎকালীন প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছিলেন এই হলিউড অভিনেত্রী। নাম প্রকাশে অনিচ্ছুক টমের ঘনিষ্ঠ এক ব্যক্তির মতে, গত বছর লকডাউনের কঠিন সময়েও এই দুই তারকাকে আলাদা করতে পারেনি। তাদের সম্পর্কের বুনোট ঢিলে করার ব্যাপারে ব্যর্থ হয়েছিল। সেখানে এই বিচ্ছেদের খবর অনেকটাই বিনা মেঘে বজ্রপাতের মত।

 

তবে আশার কথা এই দুই ‘প্রাক্তন’-এর মধ্যেকার সম্পর্ক তিতকুটে হয়নি। দু’জনে দিব্যি চালিয়ে যাচ্ছেন শুটিংয়ের কাজ। শট শেষেও সিনেমা নিয়ে আলোচনা, অল্প বিস্তর ঠাট্টাও নাকি করতে দেখা গেছে তাদের।

এমএসি/আরএইচ

Link copied