ডিবি কার্যালয় থেকে ছেড়ে দেওয়া হয়েছে গয়েশ্বরকে

নিজস্ব প্রতিবেদক

শনিবার, ২৯ জুলাই ২০২৩, বিকাল ০৬:৫৮


বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়কে ডিবি কার্যালয়ে নেওয়ার পর ছেড়ে দেওয়া হয়েছে। এই বিষয়ে ডিবি প্রধান অতিরিক্ত কমিশনার হারুণ অর রশীদ জানিয়েছেন, তাকে রক্ষা করতেই এখানে নিয়ে আসা হয়েছে।
 
শনিবার (২৯ জুলাই) দুপুরে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন তিনি।
 
সংঘর্ষের সময় তিনি আহত হয়ে রাস্তায় পড়ে গিয়েছিলেন। তাকে সেখান থেকে গাড়িতে করে এখানে নিয়ে আসা হয়েছে। এমন তথ্য জানিয়ে হারুন বলেন, ‘তার বিরুদ্ধে মামলা হবে কিনা তা জানানো হবে।’
 
এদিন রাজধানীর নয়াবাজার (বাবুবাজার ব্রিজের প্রবেশ মুখ) মোড়ে বিএনপি অবস্থান নেওয়ার কথা থাকলেও এর বদলে ধোলাইখাল মোড়ে অবস্থান নেয় দলটি। সেখানে বেলা ১১টায় অবস্থান কর্মসূচি শুরু করেন বিএনপি নেতাকর্মীরা।
 
বিএনপির অবস্থান কর্মসূচি কেন্দ্র করে বেলা সাড়ে ১১টার দিকে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষ বাঁধে। এক পর্যায়ে বিএনপি নেতাকর্মীদের সরিয়ে দিতে কাঁদানে গ্যাস ছোড়ে পুলিশ। জবাবে ইট-পাটকেল ছোড়েন অবস্থানকারীরা।
 
সেখান থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে আটক করে পুলিশ। তাৎক্ষণিকভাবে তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের লালবাগ জোনের ডিসি জাফর হোসেন।
 
প্রাথমিকভাবে জানা যায়, দুপুর ১২টার দিকে ধোলাইখাল মোড়ের একটি দোকানে অবস্থান করছিলেন তিনি। সেখান থেকে তাকে আটক করে নিয়ে যায় পুলিশ।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied