ঢাকা মহানগর উত্তর আ.লীগের সম্মেলন নভেম্বরে

রাজনীতি ডেস্ক

শনিবার, ৯ এপ্রিল ২০২২, দুপুর ০৩:১৮


ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সম্মেলন আগামী নভেম্বরে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

শনিবার (৯ এপ্রিল) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নবনির্বাচিত ইউনিট কমিটির পরিচিতি সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

মির্জা আজম বলেন, আওয়ামী লীগের ইতিহাসে প্রথমবারের মতো ঢাকায় ইউনিট পর্যায়ে কমিটি গঠন সম্পন্ন হয়েছে। নভেম্বরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এর আগে, ৬৪টি ওয়ার্ড ও ২৪টি থানা আওয়ামী লীগের কমিটি গঠন শেষ করতে হবে।

তিনি বলেন, ২০২৪ সালের শুরুতে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। ঢাকা মহানগর উত্তরে ৮টি আসন রয়েছে। সবকটি আসনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয় নিশ্চিতে কাজ করতে হবে। ক্ষমতায় যেতে না পারলে বঙ্গবন্ধুর খুনি জিয়াউর রহমানের সন্তান তারেক জিয়া ও খালেদা জিয়া রাষ্ট্রক্ষমতা দখল করবে, সাথে থাকবে জঙ্গি গোষ্ঠি।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) মুহাম্মদ ফারুক খান, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর কবির নানক ও দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied