থানচি সড়কে পিকআপ উল্টে খাদে পড়ে পর্যটক নিহত

বান্দরবান প্রতি‌নি‌ধি

বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১, রাত ০৯:২৮


দেশের সবচেয়ে উঁচু স্থলপথ বান্দরবানের আলীকদম-থানচি সড়কের ডিম পাহাড় এলাকায় বৃহস্পতিবার বিকেলে এক সড়ক দুর্ঘটনায় আবুল কালাম (২৭) নামে একজন নিহত হয়েছেন। এ সময় ২১জন আহত হয়েছেন বলে জানা গেছে।
 
আলীকদম পুলিশ জানায়, বিকেল সাড়ে ৩টার কিছুটা পরে সড়কের ২৮ কিলোমিটার পয়েন্টের অতি ঢালু অংশে এসে পর্যটকবাহী পিকআপ ভ্যান উল্টে গিয়ে গভীর খাদে পড়ে যায়।
 
পুলিশ জানায়, কক্সবাজার জেলার রামু এলাকা থেকে ২২ জনের একটি গ্রুপ ডিম পাহাড় এবং থানচির ট্যুরিস্ট পয়েন্টগুলো দেখতে একটি তিন টন পিকআপ ভ্যানে করে আলীকদম হয়ে ডিম পাহাড়ের উদ্দেশে যায়।
 
টিমের সদস্য ও প্রত্যক্ষদর্শী শাখাওয়াত হোসেন ফাহিম জানান, হঠাৎ করে অতি ঢালু রাস্তায় এসে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়ি গভীর খাদে পড়ে যায়। এতে পিকআপ ভ্যানে থাকা ২২ জনের সবাই আহত হয়। সেখান থেকে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে আবুল কালাম নামে এক ব্যক্তির মৃত্যু ঘটে।
 
থানচি ও আলীকদম থেকে পুলিশ এবং ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে আলীকদম হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে আটজনকে কক্সবাজার মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এমএসি/আরএইচ

Link copied