নতুনভাবে যাত্রা শুরু করেছে মিরপুর মিডিয়া ক্লাব

বিনোদন প্রতিবেদক

শনিবার, ১৮ জুন ২০২২, দুপুর ০৪:২৫


রাজধানী ঢাকা মিরপুরে বসবাসরত মিডিয়ায় কর্মরত সকল সদস্যদের নিয়ে নতুনভাবে যাত্রা শুরু করেছে মিরপুর মিডিয়া ক্লাব। যার শুরুটা হয়েছিল ১৫ নভেম্বর ২০১৯ সালে। তারই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার ছিলো ২য় মিলন মেলা ও আড্ডার আয়োজন। ছিলো সাংস্কৃতিক অনুষ্ঠান ও ডিনার। মিরপুরে বসবাসরত সকল মিডিয়া সংশ্লিষ্ট ব্যক্তিদের একটা যোগাযোগ নেটওয়ার্ক এর আওতায় এনে একে অপরের পাশে থাকা, কাজের সাথে যুক্ত থাকা ও সংগঠন কে শক্তিশালী করে আড্ডা মুখর পরিবেশ তৈরি করার প্রত্যয়ে আবার নতুন যাত্রার শুভ সূচনা হলো।

গতকালের আড্ডায় উপস্থিত ছিলেন রোকেয়া প্রাচী, সাজ্জাদ হোসেন দোদুল, সমু চৌধুরী, সুজাত শিমুল, সরদার রোকন, সগীর মোস্তফা, কাজী আনিসুল হক বরুণ, ইকরাম পারওয়াইজ, মুশফিক শুভ, তারেক খান, নাজ নাজমা, ছন্দা রায়, আলেয়া আলো, হেমন্ত, শাহনেওয়াজ সজীব, নয়ন, আজিজুল আকাশ, অপু আহমেদ, বাপ্পি খান, নাজমুল হুদা নাজিম, মুস্তাফিজ সুমন, বৃষ্টি, তাসলিমা মৌ, প্রিন্স দিগন্ত সহ প্রায় অর্ধ শতাধিক সাংস্কৃতিক প্রিয় মানুষ। প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে সবাই উপস্থিত হন রুপনগরের হট প্লেট রেস্টুরেন্টে।

অনুষ্ঠানে সংগঠনের লক্ষ ও উদ্দেশ্য পাঠ করেন নাট্য নির্মাতা, গ্রুপ ক্রিয়েটর ও এডমিন মনিরুজ্জামান লিপন এবং পুরো অনুষ্ঠানটি সুচারুভাবে পরিচালনা করেন নাট্য নির্মাতা, প্রতিষ্ঠাতা সদস্য ও এডমিন সাঈদ রহমান।

এমএসি/আরএইচ

Link copied