নতুন বছর উপলক্ষে প্রকাশ পেলো মুন্না খানের 'অন্তর্যামী'

নিজস্ব প্রতিবেদক

রবিবার, ৩১ ডিসেম্বর ২০২৩, বিকাল ০৫:৩৯


‘সুখের হাসি ফুটুক মুখে সবার,নতুন বছর ২০২৪কে স্বাগত জানাতে ৩১ ডিসেম্বর মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে মুন্না খানের 'অন্তর্যামী' । গানটির গীতিকার, সুরকার ও কন্ঠ দিয়েছেন জিসান খান শুভ। সঙ্গীত আয়োজনে ছিলেন আদিব কবির। মিউজিক ভিডিওটি গল্প ও নির্মাণ করেছেন জিসান খান শুভ। গানটিতে মডেল হিসাবে মডেল ও অভিনেতা মুন্না খান ও নিপা রোজ। ক্যামেরাম্যান হিসাবে ছিলেন এস কে জনি।

মডেল ও অভিনেতা মুন্না খান বলেন, ২০২৩ সালের মানুষের মনের যে দুঃখ সেটা ভুলিয়ে একটু ভালো লাগার পরশ বুলিয়ে দেবে। সেই ধারাবাহিকতায় বছরের শেষ আয়োজন এবং ইংরেজি নতুন বছরকে স্বাগত জানাতেন জিসান খানের 'অন্তর্যামী' মিউজিক্যাল ফিল্ম দিয়ে। আশা করছি দর্শকের জন্য ভালো কিছুটা হবে।

অভিনেত্রী নিপা রোজ বলেন,নতুন বর্ষে শ্রোতাদের জন্য জিসান খানের 'অন্তর্যামী'।মুন্না খানের সাথে প্রথমবার মিউজিক্যাল ফিল্মে কাজ করেছি গানটি অসাধারণ। নির্মাতা জিসান খান শুভ যত্ন নিয়েই গানটি নির্মান করেছেন কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে।

নির্মাতা ও সঙ্গীতশিল্পী জিসান খান শুভ বলেন, নতুন বছরকে বর্নীল করতে আমার নির্মিত 'অন্তর্যামী' মিউজিক্যাল ফিল্ম।লেখা নতুন এই গানটি নিয়ে, মুক্তির আগে কোনো কথা বলতে চাই না।গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি,সবার গানটি দেখে ভালো লাগবে।

উল্লেখ্য মুন্না খান একজন কাতার প্রবাসী ব্যবসায়ী মিডিয়াকে ভালোবেসে একের পরে এক মিউজিক ভিডিও, নাটকের পাশাপাশি পাগল দর্শকের জন্য রোজার ঈদে সম্প্রতি বিগ বাজেটের এ্যাকশনধর্মী মোস্তফিজুর রহমান মানিক পরিচালিত 'ডার্ক ওয়াল্ড' নামে চলচ্চিত্র উপহার দিতে যাচ্ছেন। মুন্না খান 'ডার্ক ওয়াল্ড' চলচ্চিত্রে পর মোস্তফিজুর রহমান মানিক পরিচালিত 'রুখসার' চলচ্চিত্রে ও বদিউল আলম খোকন পরিচালিত 'ভরসা' সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied