বরিশালে মঞ্চ মাতালেন টালিউড নায়িকা মি‌মি

বিনোদন প্রতিবেদক

শনিবার, ১৮ জুন ২০২২, বিকাল ০৭:১০


বরিশালে জয় বাংলা উৎসবের মঞ্চে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আমার পরাণ যাহা চায়-তুমি তাই, তুমি তাই গো’ এই গান গেয়ে ভক্ত, দর্শক ও শ্রোতাদের মুগ্ধ করেছেন প‌শ্চিমবঙ্গ থেকে নির্বাচিত এমপি ও টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মি‌মি চক্রবর্তী।

বৃহস্পতিবার (১৬ জুন) রাত পৌনে ১১টার দিকে বরিশাল শহরের বঙ্গবন্ধু উদ্যানের মঞ্চে ওঠেন তিনি। অনুষ্ঠানে সুরকার ও গায়ক কৌশিক হোসেন তাপস উপস্থাপকের দায়িত্ব পালন করেন।

মঞ্চে উঠে মিমি শুরুতেই বরিশালে এসে তার মুগ্ধতার কথা জানান। এসময় তিনি বলেন, ব‌রিশালে এসে আমি মুগ্ধ। ব‌রিশালের মানুষ আমাকে এত ভালোবাসে, তা এখানে এসে বুঝতে পেরেছি। আমাদের চল‌চ্চিত্র আপনারা দেখেন জা‌নি, আমাকে অনেক ভালোবাসেন। আমিও আপনাদের অনেক ভালোবাসি। আপনাদের ভালোবাসা আমাকে আরও ভালো ভালো কাজ করতে অনুপ্রা‌ণিত করবে।

এরপর মি‌মি সুরকার ও গায়ক কৌশিক হোসেন তাপসের অনুরোধে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আমার পরাণ যাহা চায়-তুমি তাই, তুমি তাই গো’ গানটি পরিবেশন করেন।

এরপর কৌশিক হোসেন তাপস ও দর্শকদের অনুরোধে প্রতুল মুখোপ্যাধ্যায়ের ‘আমি বাংলার গান গাই’ পরিবেশন করেন এই টালিউড তারকা। পরে তিনি অতিথিদের সঙ্গে মঞ্চের সামনে আসন গ্রহণ করে মধ্যরাত পর্যন্ত উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরের পর মিমিকে বহনকারী হেলিকপ্টার বরিশাল পুলিশ লাইন্সের খেলার মাঠে অবতরণ করে। পরে সেখান থেকে তিনি বঙ্গবন্ধু উদ্যান সংলগ্ন একটি পাঁচ তারকা হোটেলে ওঠেন জয় বাংলা উৎসবে অংশ নেওয়ার জন্য।

মিমির পরে সংগীত শিল্পী আরে‌ফিন রু‌মি, ঐশী, এমপি মমতাজ, চিশ‌তি বাউল, পারভেজ, লুইপা, বালাম, প্রতীক হাসান, তমা মির্জাসহ অন্যান্যরা মঞ্চ মাতান। অনুষ্ঠানের শুরুতে নাচে মঞ্চ মাতান নায়ক ফেরদৌস, নিরব, নায়িকা পূর্নিমাসহ অন্য শিল্পীরা।

এমএসি/আরএইচ

Link copied