বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হলো লিজান প্রেজেন্ট M5foru প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী

নিজস্ব প্রতিবেদক

রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, রাত ১১:২৮


বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হলো লিজান প্রেজেন্ট M5foru প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী। ২২ সেপ্টেম্বর শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মিরপুর বাফেট লাউঞ্জে এ আয়োজন করা হয়। এ বছর ৪৫০ জন রেজিস্ট্রেশন করেছেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন লিজান গ্রুপের চেয়ারম্যান তানিয়া হক, ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক,প্রধানমন্ত্রীর ফিজিশিয়ান ড.সাবিহা সুলতানা আখন, মুনা রহিম, আব্দুর রহিম। অনুষ্ঠানের উপস্থিত হয়ে অ্যাওয়ার্ড গ্রহণ করেন চিত্র নায়ক ওমর সানী, চিত্র নায়িকা আরিফা পারভিন জামান মৌসুমি, রিয়ানা পারভীন পলি, অনন, সুমন চৌধুরী, গাজি আনিস (চ্যানেল ২৪), অভি মাহমুদ, রুমানা মাহমুদ, শাহরীন মীম (লালনকন্যা মীম), হ্যাপি কনা, সিমন, মোস্তাক খান,সাইমন উল্লাহ সিয়াম, সাইফুল, রুবেল ও আরো অনেক মিডিয়া ব্যক্তিত্ব। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেছেন অভি মাহমুদ। M5foru প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীতে বিভিন্ন সেক্টরের ৫০ জনকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

অনুষ্ঠান প্রসঙ্গে M5foru সভাপতি মুনা রহিম বলেন, স্লোগান একটাই Meritorious & Mercifulness makes marvelous moments জ্ঞান ও ক্ষমা দুটো মিলিয়ে জীবন একটি সুন্দর সময় তৈরি করতে পারে। টিকটক নেগেটিভ ভাবে দেখলে হবে না। আপনি যদি পজেটিভ ভাবে দেখেন তাহলে বুঝবেন টিকটক প্লাটফর্মে অনেক ভালো দিক আছে। প্রথমত, টিকটকে মানুষের প্রচুর ইন্টারেস্ট বা আগ্রহ আছে। অর্থাৎ এপটির প্রতি এখনকার সময়ের ছোট-বড়, টিনেজার, বৃদ্ধ মোটামুটি সকল স্তরের মানুষ আকৃষ্ট।

এছাড়া টিকটকে অসংখ্য কনটেন্ট আছে, যা গুনে শেষ করা যাবে না। আর অবশ্যই টিকটকের ভিডিও গুলো কাউকে আকৃষ্ট করার জন্য খুবই কার্যকরী। বিশেষভাবে ধন্যবাদ জানাই লিজান গ্রুপের চেয়ারম্যান প্রিয় তানিয়া আপুসহ সম্মানিত সকল অতিথি, শিল্পী, কলা-কুশলী, সাংবাদিক, ও দর্শকদের যাদের উপস্থিতি আমাদের এই অনুষ্ঠানকে আলোকিত করেছে।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied