মিরপুর মিডিয়া ক্লাবের নতুন কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

শনিবার, ৫ আগস্ট ২০২৩, রাত ০৯:৫৩


বৃহত্তর মিরপুরে বসবাসরত মিডিয়াতে কর্মরত ব্যক্তিদের সমন্বয়ে গঠিত "মিরপুর মিডিয়া ক্লাব" এর সম্মেলন অনুষ্ঠিত হলো গত ০৪ আগষ্ট ২০২৩ । মিরপুরের রুপনগর কমিউনিটি সেন্টারে ঐদিন সন্ধ্যায় মিডিয়াতে কর্মরত নির্মাতা, অভিনয় শিল্পী,প্রযোজক, সংগীত শিল্পী, নাট্যকার, ক্যামেরাম্যান, সহকারী পরিচালক ও কলাকুশলীদের উপস্থিতিতে আনন্দঘন পরিবেশে সম্মেলন অনুষ্ঠিত হয়।

শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর পরিবার, শহীদ জায়া জাহানারা ইমাম ও সংস্কৃতি অঙ্গনের যে সকল ব্যক্তি মৃত্যু বরণ করেছেন তাঁদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নীরবতা পালন করা হয়।


এরপর সদস্য সচিবের প্রতিবেদন উপস্থাপন করেন জনাব মনিরুজ্জামান লিপন এবং অর্থ প্রতিবেদন উপস্থাপন করেন অর্থ সম্পাদকের দায়িত্বে থাকা জনাব সাঈদ রহমান।সর্বোসম্মত ভাবে দুটি প্রতিবেদনই পাশ হয়।


এরপর সাবজেক্ট কমিটির পক্ষ থেকে রোকেয়া প্রাচী কে সভাপতি, মনিরুজ্জামান লিপন কে সাধারণ সম্পাদক ও সাঈদ রহমান কে সাংগঠনিক সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয় যারা আগামী দুই বছর সংগঠনের নেতৃত্ব দিবে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি সাজ্জাদ হোসেন দোদুল,সগীর মোস্তফা,মনির আহমেদ শাকিল,যুগ্ম সাধারণ সম্পাদক মাহাদী হাসান সোমেন,আলিফ চৌধুরী, অর্থ সম্পাদক মুশফিকুর শুভ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাজ নাজমা,দপ্তর সম্পাদক মোঃ মাসুদ রানা মিঠু, কার্যনির্বাহী পরিষদ সদস্য অরণ্য আনোয়ার,সমু চৌধুরী, ইকরাম পারওয়াইজ, রাশেদা আক্তার লাজুক, কাজী আনিসুল হক বরুণ, আব্দুন নূর সজল,সুজাত শিমুল, ইমতিয়াজ বর্ষন, ইমরান হাওলাদার ও মোস্তাফিজুর রহমান সুমন। সবশেষে সকলে নৈশভোজে অংশ নেন।


সম্মেলনে উপস্থিত ছিলেন রোকেয়া প্রাচী, জিয়াউল হাসান কিসলু, অরণ্য আনোয়ার, আহমেদ গিয়াস, মনিরুজ্জামান লিপন, সাঈদ রহমান,নূরে আলম নয়ন, নজরুল কোরাইশী, সরদার রোকন, মাহাদী হাসান সোমেন, আলিফ চৌধুরী, লিজা খানম, পারভীন পারু, ইকরাম পারওয়াইজ, মুশফিকুর শুভ,বআনিসুল হক বরুণ, নাজ নাজমা, তানভীর তনু, রাজীব সালেহীন, মাসুদ রানা মিঠু, ইমতিয়াজ বর্ষন, মৃদুল মিঠু, জাহিদ আব্বাস, ইমরান হাওলাদার, মোস্তাফিজুর রহমান সুমন, আলেয়া আলো, তারেক খান, মিজানুর রহমান নাসরু , হোসাইন বেলাল, নাজমুল হুদা নাজিম সহ আরও অনেক নির্মাতা, প্রযোজক,  অভিনয় শিল্পী, নাট্যকার, ক্যামেরাম্যান ও কলাকুশলীবৃন্দ।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied