মোটরবাইক জেতার সুযোগ ফ্যানফেয়ার অ্যাপের কন্টেস্টে

বিনোদন প্রতিবেদক

বৃহস্পতিবার, ২ নভেম্বর ২০২৩, রাত ০২:০১


ফ্যানফেয়ার অ্যাপ ডাউনলোড করে শুধুমাত্র কন্টেস্টে অংশগ্রহণ করেই জিতে নিতে পারেন মোটর বাইক, টিভি, ফ্রিজ ও ট্যাব সহ ৫০০ টি আকর্ষণীয় পুরষ্কার। কি বিশ্বাস হয়? হ্যা, এটি এখন বিশ্বাসযোগ্য। কারণ এটি সম্ভব করেছে দেশের প্রথম সোস্যাল কমার্স প্ল্যাটফর্ম ফ্যানফেয়ার, যেখানে বিশ্বকাপ কে ঘিরে স্পোর্টস ড্রিংক 'ব্রুভানা'র সৌজন্যে চলছে 'প্রেডিকশন কনটেস্ট'। কোন দল কত রান করবে, কতগুলো উইকেট পড়বে, কে ম্যান অফ দ্যা ম্যাচ হবে বা কোন দল টসে জিতবে এরকম নানান ধরনের প্রেডিকশন আছে ফ্যানফেয়ার অ্যাপের এই সেগমেন্টে। এছাড়াও আছে প্রতি ৫ ওভারে রান ও উইকেটের অনুমান। সঠিকভাবে প্রেডিক্ট করতে পারলেই ক্যাম্পেইন শেষে জেতার সুযোগ থাকছে ধামাকা সব পুরষ্কার।

ফ্যানফেয়ার দেশের অন্যতম বিনোদনমূলক প্ল্যাটফর্ম। প্রায় ১ মিলিয়ন ব্যাবহারকারীর এই প্লাটফর্মে প্রেডিকশনের পাশাপাশি কোয়ালিটি ভিডিও কন্টেন্ট শেয়ার করলেই থাকছে অ্যাপে ব্যাবহারযোগ্য পয়েন্টস ও অসংখ্য গিফটস। এই অ্যাপে রয়েছে নিজস্ব অনলাইন শপ 'এফ-মার্ট'। যেখানে পা্ওয়া যাবে পছন্দের সব প্রোডাক্টস ক্যাশ অন ডেলিভেরি সুবিধায়। আর যারা কন্টেন্ট শেয়ার করে বা বিভিন্ন কন্টেস্টে অংশগ্রহণ করে পয়েন্টস আর্ন করেন তারা কেনাকাটায় ৮০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট নিতে পারবেন।

ফ্যানফেয়ার অ্যাপ সুনামের সাথে বিভিন্ন ব্র্যান্ডের প্রমোশনেও সহায়তা করছে। ফ্যানফেয়ার আর তাদের ব্র্যান্ড পার্টনাররা মিলে অ্যাপে প্রতিনিয়ত আয়োজন করে যাচ্ছে প্রোডাক্ট ভিত্তিক কনটেন্ট মার্কেটিং, অফার-ওয়াল আর ভিডিও, পোল ও কুইজের মত কন্টেস্ট। এতে ব্র্যান্ড পার্টনারদের অর্থ সরবরাহ থেকে যাচ্ছে দেশের মধ্যেই এবং তাদের ব্র্যান্ড ও সেলস ভ্যালু উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে।

দেশে ফ্যানফেয়ারের মত আর এমন কোন প্ল্যাটফর্ম নেই, যেখানে একসাথে বিনোদন আর অনলাইনে শপিং করার সুযোগ মিলবে।

প্রতিভা বিকাশে সোশ্যাল নেটওয়ার্ক ব্যবহার করা, কন্টেন্ট বানিয়ে সহজে আর্ন করা, বিভিন্ন কন্টেস্টে অংশগ্রহন করে পুরস্কার জেতা এবং অ্যাপ ব্যাবহারকারী আর ইনফ্লুয়েন্সারের মাধ্যমে নানান ব্র্যান্ডকে প্রচার করার এক অনন্য ইকোসিস্টেমের নাম ফ্যানফেয়ার।

এমএসি/আরএইচ

Link copied