রংপুর জেলা ছাত্রলীগের কমিটি নিয়ে গুঞ্জন

নিজস্ব প্রতিবেদক

শুক্রবার, ২৭ মে ২০২২, বিকাল ০৬:০৯


রংপুর জেলা ছাত্রলীগের কমিটি নিয়ে গুঞ্জন। গঠিত কমিটিতে সভাপতি সোহেল রানা ছনি ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ করা হয়। এরপরেই বেরিয়ে আসে তাদের বিরুদ্ধে নানা অভিযোগ।

জানা যায়, সোহেল রানা সনির জন্ম ২৩ মার্চ ১৯৯০। বর্তমানে তার বয়স ২৯ বছরের উর্ধ্বে। তবে তার জন্য জেলা আওয়ামী লীগের অনেকেই তদবির চালাচ্ছে।

কিছুদিন আগে সে লালমনিরহাটে মাদকসহ পুলিশের হাতে ধরা পরে এবং তাকে জেলে প্রেরণ করা হয়। এই ঘটনায় তাকে ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছিল পরবর্তীতে রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু লবিংয়ে তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয় বলে অভিযোগ পাওয়া যায়। জেলা ছাত্রলীগের সদ্য সাবেক কমিটির সভাপতির গায়ে হাত তোলার অভিযোগে তার নামে মামলা করা হয়েছিল।

এছাড়াও সে আরও বেশকিছু মামলার আসামি বলে জানা গেছে। প্রস্তাবিত সাধারণ সম্পাদক সাব্বিরের বিরুদ্ধে নানা অভিযোগ। তার ছাত্রত্বের আসল কোনো প্রমাণাদি নেই এবং সে বিবাহিত বলে জানা যায়। এছাড়াও রংপুর সদর উপজেলায় বিভিন্ন মানুষকে চাকরি দিবে এই প্রতিশ্রুতি দিয়ে লাখ লাখ টাকা নিয়েছে। সেই সঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে দিয়ে বিভিন্ন ইউনিয়নে মনোনয়ন পাইয়ে দিবে লাখ লাখ টাকা নিয়েছে বলে অভিযোগ রয়েছে। তারাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুলর সঙ্গে তদবির বানিজ্য, টেন্ডার বানিজ্য জড়িত বলে জানা যায়। সাব্বির বিভিন্ন জনের কাছ থেকে অর্থ আত্মসাৎ করার ও অভিযোগ রয়েছে।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied