রাহিদা লগ্না'র নতুন গান 'ভালো হবে না রে ফল'

বিনোদন প্রতিবেদক

শুক্রবার, ৬ অক্টোবর ২০২৩, দুপুর ০৪:৩৭


রাহিদা লগ্না। এ প্রজন্মের একজন প্রতিভাবান কন্ঠশিল্পী। গান গেয়ে শ্রোতাদের হৃদয়ে যায়গা করে নিয়েছেন। সম্প্রতি প্রকাশ পেয়েছে তার কন্ঠে ফোক ঘরনার একটি গান। 'ভালো হবে না রে ফল'' শিরোনামের এই গানটি প্রকাশ করেছেন তার নিজস্ব প্লাটফর্ম থেকে। মিউজিক ভিডিও আকারে গানটি প্রকাশিত হয়েছে। গানের কথা ও সুর করেছেন রাহিদা লগ্না নিজেই। সঙ্গীত পরিচালক হিসেবেই কাজ করেছেন মীর মাসুম। মিউজিক ভিডিওটির পরিচালক ছিলেন রাহুল বাপ্পি। ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে গানটির স্যুটিং করা হয়েছে। গানটিতে রাহিদা লগ্নার সাথে মডেলিং এ অংশ নিয়েছেন রায়হান শেখ।

এ প্রসঙ্গে কন্ঠশিল্পী রাহিদা লগ্না জানান, গানটি প্রকাশের পর ভালোই সাড়া পাচ্ছি। যাদের ভালো লেগেছে তারা মেসেজে, ফোন করে প্রশংসা করছেন। বিষয়টা দারুণ উপভোগ করছি। নিজের কাছে ভালো লাগে। সামনে আরো ভালো কিছু গান নিয়ে শ্রোতাদের মাঝে হাজির হচ্ছি।


প্রসঙ্গত, পারিবারিক ভাবে গানের সঙ্গে সখ্যতা গড়ে উঠলেও গানের হাতে খড়ি ওস্তাদ শ্রী স্বপন কুমার সাহার কাছে। তবে চাচা রাশেদুল ইসলামের কাছে দীর্ঘদিন গানের বিষয়ে তালিম নিয়েছেন। নিজ জেলা জামালপুর শিল্পকলা একাডেমি ও লোকজ থেকে শিখেছেন। ঢাকায় আসার পরে নজরুল ইনস্টিটিউট থেকে গান শিখেছেন কন্ঠশিল্পী রাহিদা লগ্না। সব ধরনের গান করতে পারলেও ফোক গানের প্রতি তার ভালোবাসাটা বেশি। নিজেকে এখন ব্যস্ত রাখছেন ফোক গানে। বেশ কিছু গান নিয়ে শীঘ্রই আসছেন তিনি। যার কাজ প্রায় শেষের দিকে।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied