রিমান্ড শেষে কিউকমের সিইও রিপন কারাগারে

রাজনীতি ডেস্ক

শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, দুপুর ০৩:১১


রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানার প্রতারণার মামলায় রিমান্ড শেষে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিপন মিয়াকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। শুক্রবার ঢাকা মহানগর হাকিম মামুনুর রশিদের তাকে কারাগারে এই আদেশ দেন।

এদিন রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা থানার উপপরিদর্শক রুহুল আমিন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

রাজধানীর পল্টন থানায় এক ভুক্তভোগী কিউকমের মালিক মো. রিপন মিয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ও প্রতারণার অভিযোগে একটি মামলা করেন। সেই মামলায় গত ৩ অক্টোবর রিপন মিয়াকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। পরদিন পল্টন থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় এ আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই মামলায় রিমান্ড শেষে ৮ অক্টোবর রিপন মিয়াকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার মামলায় গ্রেফতার দেখানোসহ ৫ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা থানার উপপরিদর্শক রুহুল আমিন। এরপর আদালত আসামির উপস্থিতিতে ১৩ অক্টোবর শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied