লন্ডনে ছাতক এডুকেশন ট্রাস্টের দ্বি-বার্ষিক সম্মেলন

লন্ডন প্রতিনিধি

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, সকাল ০৪:২১


লন্ডনে ছাতক এডুকেশন ট্রাস্টের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ছবি সংগৃহীত

লন্ডনে ছাতক এডুকেশন ট্রাস্টের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। লন্ডনের লি ম্যাডিসন রেস্টুরেন্টে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এডুকেশন ট্রাস্টের নতুন কমিটি গঠন করা হয়। গুরুত্বপুর্ণ পদগুলোতে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় উপস্থিত সবার সম্মতিতে নুরুল ইসলাম এমবিইকে প্রেসিডেন্ট, আব্দুল কাদিরকে সেক্রেটারি ও আতিকুর রহমান সুয়েবকে ট্রেজারার মনোনীত করে আগামী দুই বছরের জন্য কমিটি গঠন করে দেওয়া হয়। সাংগঠনিক পদে নির্বাচিত হয়েছে রশিদ আহমেদ।

বিভিন্ন পদে ২২ জন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সোমবার যুক্তরাজ্যের স্থানীয় সময় বেলা সাড়ে ১২টার দিকে নির্বাচন অনুষ্ঠিত হয়। সংগঠনের ৪১টি পদ থাকলেও মোট ২১টি পদে একক মনোনয়ন জমা পড়ে। কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় প্রধান নির্বাচন কমিশনার আলহাজ মোজাহিদ আলী, সহযোগী কমিশনার আশিকুর রহমান আশিক এবং আক্তার হোসেন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

নির্বাচনের ফল ঘোষণার পর সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনার শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সংগঠনের অন্যতম ট্রাস্টি মো. তাজ উদ্দীন।


বক্তব্য রাখেন- বিদায়ী সভাপতি ফজল উদ্দীন, সাধারণ সম্পাদক আরমান আলী, কোষাধ্যক্ষ মাস্টার মোশাহিদ আলী, বিশিষ্ট ব্যাবসায়ী কমিউনিটি নেতা রফিক হায়দার, ফ্রেন্ড অব ট্রাস্টি আশিকুর রহমান আশিকসহ অনেকে। তারা নবাগত কমিটিকে স্বাগত জানিয়ে ছাতক এডুকেশন ট্রাস্টের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

এমএসি/আরএইচ

Link copied