‘পদ্মা সেতু’ নিয়ে সাঞ্জু জন ও অলিভিয়া’র সিনেমা ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’

বিনোদন প্রতিবেদক

মঙ্গলবার, ২১ জুন ২০২২, দুপুর ১২:১৭


বাংলার মানুষের গৌরব ও স্বপ্নের পদ্মা সেতু নিয়ে ইতোমধ্যেই তৈরি হয়েছে গান। এবার হলো সিনেমা। সিনেমার নাম রাখা হয়েছে ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’। চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সাঞ্জু জন ও অলিভিয়া মাইশা। আরও আছেন রায়হান মুজিব, হিমেল রাজ, খুকু, আনোয়ার সিরাজী, শান্তা পাল প্রমুখ।

পুরো সিনেমার শুটিং হয়েছে পদ্মা সেতু এলাকায়। এরইমধ্যে শেষ হয়েছে এর শুটিং। বর্তমানে সিনেমাটি আছে সম্পাদনার টেবিলে। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক আলী আজাদ নিজেই। নির্মাণের পাশাপাশি এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্যর কাজও করেছেন আলী আজাদ।

নির্মাতা জানান, ‘পদ্মা সেতু আমাদের গর্বের সম্পদ, অহংকারের নিদর্শন। এ সেতু আমাদের মর্যাদার প্রতীক, আত্মসম্মানের প্রতীক, কারও কাছে মাথা নত না করে মাথা উঁচু করার প্রতীক, সক্ষমতার প্রতীক, উন্নয়নের প্রতীক এবং সর্বোপরি আমরা পারি তা প্রমাণের প্রতীক। আমার সিনেমায় তাই উঠে এসেছে। আশা করছি, চলতি মাসেই এটি সেন্সরে জমা পড়বে।’

তিনি আরও বলেন, ‘পদ্মা সেতুকে নিয়ে আমারা প্রত্যয় এবং অহংকারের একটি গল্প বলতে চেয়েছি। সবাই আন্তরিকভাবে কাজটি করেছেন। দর্শকদের ব্যতিক্রমধর্মী গল্পটি দেখার অনুরোধ করবো। আশা করি, তারা নিরাশ হবেন না।’

সিনেমাটি প্রসঙ্গে অভিনেত্রী অলিভিয়া মাইশা বলেন, আমার বাড়ী শরীয়তপুরে আমার কাছে পদ্মা সেতু কি, সেটা ভাষায় প্রকাশ করতে পারবো না। পদ্মা সেতু একটি স্বপ্নের সেতূ । স্বপ্ন এখন বাস্তব হয়ে ধরা দিয়েছে। এই সেতুর সঙ্গে জড়িয়ে আছে আমাদের সবার আবেগ-অনুভূতি। স্বপ্নের এই সেতু নিয়ে সিনেমায় আভিনয় করতে পেরে আমি নিজেই গর্বিত। কাজটি অনেক ভালো হয়েছে।

উল্লেখ্য, ধীমন বড়ুয়া প্রযোজিত ‘পদ্মার বুকে স্বপ্নের সেতু’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান বাংলা টকিজ। পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied