সবাই মেতেছে এসডি সাগরের সঙ্গীতে 'চোখ লাল কিসে'

বিনোদন প্রতিবেদক

রবিবার, ১০ সেপ্টেম্বর ২০২৩, সকাল ০৬:১৮


ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতাম সঙ্গীতশিল্পী হবেন। তার সেই স্বপ্ন পূরণ হয়েছে। এখন গানের পাশাপাশি সুর এবং কম্পোজিশন করছেন। বলছি সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী, সুরকার ও কম্পোজার এসডি সাগরের কথা।

 

সম্প্রতি তার গাওয়া ও সঙ্গীতে একটি গান 'চোখ লাল কিসে' টিকটক, ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত হইচই শুরু হয়েছে। ট্রেন্ডিং রয়েছে গানটি। ভাইরাল এ চমৎকার মৌলিক গানটি এখন সবার মুখে মুখে।

 

এ গানটিতে এসডি সাগরের সাথে আরো কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী খায়রুল ওয়াসি , কামরুজ্জামান রাব্বী, রাজু মন্ডল ও এমআর মানিক।

 

জনপ্রিয় গানটি লিখেছেন ও সুর করেছেন খায়রুল ওয়াসি। চমৎকার গল্পের ভিডিও আকারের গানটি জ্যোৎস্না লোক মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। 

 

মাত্র অল্পদিনে গানটি ফেসবুকে ২ কোটি ও ইউটিউবে

 ২১ লক্ষ ভিউ পার হয়েছে। যা রীতিমতো শ্রোতাদের হৃদয়ে গেধেঁ গেছে এ গান। 

 

অসাধারণ চিত্রায়নের মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন সাইফুল ইসলাম রাফি, রাহমান আয়াত, যুথো খান, জয় সরকার বাপ্পী, জয়ন এলেক্স রয় এবং গল্পের মূল অংশে অভিনয় করেছেন কন্ঠশিল্পীগন।

 

এ প্রসঙ্গে এসডি সাগর বলেন, গানটি তে এরকম ভাবে সবার সারা পাবো কখনো ভাবিনি। টিকটক, ফেসবুক রিল এ গানের ছড়াছড়ি। সবাই আমাদের গান এভাবে শেয়ার করছে, দেখলেই নিজের বুকটা গর্বে, আনন্দে ভরে যায়। এরকম একটি ভালো কাজের সাথে থাকতে পেরে সত্যি আমি আনন্দিত। গানের সঙ্গে যুক্ত সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা। সামনে আরও ভালো ভালো কাজ শ্রোতাদের দিতে চেষ্টা করবো। সৃষ্টিকর্তার কাছে এই কামনা করি৷ আমার জন্য দোয়া করবেন।

 

উল্লেখ্য, গানের পাশাপাশি এসডি সাগর বিএসসি ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রো ম্যাকানিকাল) স্নাতক ডিগ্রি অর্জন করেন। বর্তমানে গানই তাঁর পেশা ও নেশা। 

 

এ পর্যন্ত এসডি সাগরের কণ্ঠে প্রায় একশত মৌলিক গান বিভিন্ন প্লাটফর্মে প্রকাশিত হয়েছে। এর মধ্যে বেশ কয়েকটি গান পেয়েছে জনপ্রিয়তা। জনপ্রিয় গানের মধ্যে রয়েছে বলনা তুই বলনা, চল প্রিয়া চল, তোর চোখে পড়লে চোখ, আমার বলতে তুই শুধুই, প্রেমের ঘুড়ি, বেকার যুবক, মন যদি চায়, বিশাল এক পৃথিবী।

 

অডিও বাজার ছাড়াও ফিল্মে প্লেব্যাক করেছেন এসডি সাগর।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied