'অপারেশন জ্যাকপট’ নির্মাণ করছেন ঝন্টু, সঙ্গে কলকাতার রাজীব

বিনোদন প্রতিবেদক

বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০২৩, রাত ০২:৫৩


অবশেষে অনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হলো মুক্তিযুদ্ধ বিষয়ক সিনেমা ‘অপারেশন জ্যাকপট’-এর। বুধবার (২৭ ডিসেম্বর) এফডিসিতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ছবিটির আনুষ্ঠানিক যাত্রা শুরুর ঘোষণা দিল নির্মাতা প্রতিষ্ঠান। পরিচালক হিসেবে থাকছেন আলোচিত দেলোয়ার জাহান ঝন্টু ও কলকাতার রাজীব কুমার।

নৌ-সেক্টর কর্তৃক পরিচালিত এই গেরিলা অভিযানের বীরত্বের গল্প নিয়ে নির্মিত ছবিটি প্রযোজনা করছে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়। ছবিটির বাজেট ধরা হয়েছে ২১ কোটি টাকা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছবির প্রযোজক স্বপন চৌধুরী, দুই পরিচালকসহ আরও অনেকে।
দেলোয়ার জাহান ঝন্টু বললেন, “একটি বিষয়ে যদি রবীন্দ্রনাথ ও কাজী নজরুল দুজনেই কবিতা লেখেন, সেটা কিন্তু দুই রকম হবে। তেমনি রাজীব বাবু একজন পরিচালক, আমিও পরিচালক; আমি একা তৈরি করলে ‘অপারেশন জ্যাকপট’ যেরকম হবে, দুজন মিলে করলে আরও ভালো হবে।”


টলিউডের রাজিব কুমারের মন্তব্য এরকম, ‘সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই, এত বড় একটি উদ্যোগ নেওয়ার জন্য এবং তাতে আমাকে যুক্ত করার জন্য। সবাই আমাদের আশীর্বাদ ও সহযোগিতা করবেন।’


প্রযোজক স্বপন চৌধুরী জানান, এই ছবিতে ৮০ জনের বেশি অভিনেতা-অভিনেত্রী কাজ করবেন। যারা দর্শকের কাছে পরিচিত। এর মধ্যে মুখ্য চরিত্রগুলোতে চূড়ান্ত হয়েছেন অনন্ত জলিল, রোশান, ইমন, নিরব, শিপন মিত্র, সাঞ্জু জন, জয় চৌধুরী ও আমান রেজা। এছাড়াও থাকছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, ইলিয়াস কাঞ্চন, ডন, ড্যানি সিডাকসহ আরও অনেকে।


আগামী ২৯ ডিসেম্বর থেকে বিএফডিসি থেকেই শুরু হচ্ছে ছবিটির শুটিং। এই লটের চিত্রায়ন চলবে ১৩ জানুয়ারি পর্যন্ত। এরপর দ্বিতীয় লটের শুটিং হবে ফেব্রুয়ারিতে। কাজ শেষে কবে নাগাদ মুক্তির পরিকল্পনা, সেটা অবশ্য এখনই জানাননি সংশ্লিষ্টরা।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied