মাহিকে জুতাপেটার হুমকি, ক্ষমা চাইলেন নেতা

বিনোদন প্রতিবেদক

বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর ২০২৩, রাত ০৩:৩০


রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর মন্তব্য করা সৈনিক লীগের নেতা মাহাবুর রহমান মাহাম আদালতে ক্ষমা চেয়ে অভিযোগ থেকে মুক্তি পেয়েছেন।

অভিযুক্ত মাহাবুর রহমান মাহাম রাজশাহীর তানোর উপজেলার তালন্দ ইউনিয়নের কালনা পূর্বপাড়া গ্রামের ছদের আলীর ছেলে। তিনি নিজেকে বঙ্গবন্ধু সৈনিক লীগের রাজশাহী জেলা কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দাবি করেন।

বুধবার (২৭ ডিসেম্বর) সকাল ১১টায় তিনি রাজশাহী যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতে হাজির হন। এ সময় আদালতের বিচারক নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান আবু সাঈদ তাকে নিজ কামরায় ডেকে নেন। আপত্তিকর মন্তব্যের ভিডিওর ঘটনায় মাহাম আদালতের কাছে দুঃখ প্রকাশ করে নিঃশর্ত ক্ষমা চান। আদালত পরবর্তীতে এমন কোনো কর্মকাণ্ড না ঘটানোর শর্তে তাকে অভিযোগ থেকে মুক্তি দেন।

 
 

রাজশাহী-১ আসনের নৌকা প্রতীকের প্রধান নির্বাচনি এজেন্ট অ্যাডভোকেট এজাজুর রহমান মানু জানান, ভুলবশত এমন একটি ভিডিও বার্তা প্রকাশ করায় অভিযুক্ত ক্ষমা চেয়েছেন। তাকে আদালত শর্তসাপেক্ষে ক্ষমা করেছে।

উল্লেখ্য, সম্প্রতি ফেসবুকে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে উদ্দেশ্য করে মাহাম এক ভিডিও প্রকাশ করেন। এতে মাহিকে কুরুচিপূর্ণ ও মানসম্মান হানিকর ভিডিও বক্তব্য প্রকাশ করেছেন এবং ভবিষ্যতে নির্বাচনি প্রচার প্রচারণা চালালে তাকে জুতাপেটা করা হবে। এছাড়া নির্বাচনি প্রচারণায় বাধা প্রদানের হুমকিসহ যেকোনো বড় ধরনের ক্ষতি করবেন বলে ভিডিওতে মন্তব্য করেন। আপত্তিকর এই মন্তব্যের অভিযোগে সৈনিক লীগের ওই নেতাকে কারণ দর্শানোর নোটিশ দেয় নির্বাচনি অনুসন্ধান কমিটি।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied