রমজান মাস জুড়ে বৈশাখী টেলিভিশনে রিয়েলিটি শো

বিনোদন প্রতিবেদক

সোমবার, ৪ এপ্রিল ২০২২, দুপুর ১১:৩৯


আজ থেকে বৈশাখী টেলিভিশনে রমজান উপলক্ষে শুরু হচ্ছে ইসলামিক মেগা রিয়েলিটি শো বিআরবি নিবেদিত ‘সেরাদের সেরা’ অদম্য প্রতিভার সন্ধানে-২০২২। অনুষ্ঠানটি প্রচার হচ্ছে রমজান মাস জুড়ে বিকেল ৫ টা ১০ থেকে ইফতারের পূর্ব পর্যন্ত। অনুষ্ঠানটি পরিচালানা ও প্রযোজনায় ন্যাশনাল মিডিয়া সেন্টারের চেয়ারম্যান এইচ এম বরকতুল্লাহ, উপস্থাপনায় থাকবেন মুফতি মুহাম্মদ হেদায়েতুল্লাহ। বাংলাদেশসহ বহির্বিশ্বের বিভিন্ন রিয়েলিটি শো/প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে, আল কোরআন তিলাওয়াত, হামদ/না’ত/ইসলামী গান ও ইসলামিক নলেজ/ইসলামী জ্ঞান-এর উপর ইতোপূর্বে যারা ১ম থেকে ৫ম স্থান অধিকার করেছেন সেখান থেকে বাছাইকৃত মনোনিতদের নিয়ে এই মেগা রিয়েলিটি শো ।

অনুষ্ঠানে বাংলাদেশের খ্যাতনামা মিডিয়া ব্যাক্তিত্বগন, বিচারক, অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন। ২৭ রমজান গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে হোটেল সোনারগাঁও বলরুমে । আল কোরআন তিলাওয়াত ও হিফজুল কোরআন-এ বিচারক থাকবেন আন্তর্জাতিক কোরআন তেলাওয়াত সংস্থা (ইকরা)-এর চেয়ারম্যান আহমাদ বিন ইউসুফ আল আজহারী, মাও. মাহমুদুল হাসান আল আল মাদানী (উপধ্যক্ষ, জামেয়া কাশেমিয়া কামিল মাদ্রাসা, নরসিংদী) ও হাফেজ কারী মাওঃ রফিক আহমাদ ওসমানী (খতিব, সিভিল এভিয়েশন সেন্ট্রাল জামে মসজিদ)। হামদ/না’ত/ইসলামী গান-এর বিচারক থাকবেন কন্ঠশিল্পী হায়দার হোসেন, খাঁন আসিফুর রহমান আগুন, মুহাম্মদ বদরুজ্জামান ও গাজী আনাস রাওশন।

ইসলামিক কুইজ ও জ্ঞান-এর বিচারক থাকবেন এশিয়ান ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আবুল হাসান এম সাদেক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর মো. শামছুল আলম ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ আবদুল কাদির। এছাড়াও অতিথি বিচারক হিসেবে উপস্থিত থাকবেন মাওলানা সাইয়্যেদ কামাল উদ্দিন জাফরী, ড. আনোয়ার হোসেন মোল্লা সহ আরো অনেক গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ।

এমএসি/আরএইচ

এই সপ্তাহের পাঠকপ্রিয়

Link copied